1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে বাজার মনিটরিং করলেন ইউএনও - দ্বীপকন্ঠ নিউজ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি বোরহানউদ্দিনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী(সঃ) উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত মিথ্যা মামলার প্রতিবাদ বাউফলে প্রধান শিক্ষকের পদত্যাগের দাবিত শিক্ষার্থীদর মানববন্ধন ও বিক্ষোভ কলাপাড়ায় ইউপি চেয়ারম্যান আনছার মোল্লাকে কারাগারে প্রেরণ লালমোহনে ভোগদখলীয় জমি জবর দখলের চেষ্টার অভিযোগ আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ দুমকিতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যে মামলা, প্রেসক্লাবের নিন্দা বোরহানউদ্দিন মেঘনা নদীতে জাল পাতাকে কেন্দ্র করে হামলায় আহত – ১২

লালমোহনে বাজার মনিটরিং করলেন ইউএনও

জাহিদ দুলাল
  • প্রকাশিত : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, লালমোহন

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে ভোলার লালমোহনে বাজার মনিটরিং করলেন লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম। শনিবার সকালে লালমোহন পৌরশহরের বিভিন্ন মুদি মনোহারী, চালের আড়ত, হোটেল, গার্মেন্টসের দোকান ও মাছ বাজার পরিদর্শণ করেন । এসময় সহকারী কমিশনার (ভূমি) এহসানুল হক শিপন, যুব উন্নয়ন কর্মকর্তা খলিলুর রহমান ইমন, সামুদ্রিক মৎস্য কর্মকর্তা তানভীর আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হাওলাদার, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং বৈষম্য বিরোধী আন্দোলন এর শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাজার মনিটরিং শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম বলেন, বিভিন্ন পণ্য-দ্রব্যাদি বিক্রিতে অতিরিক্ত মুনাফা অর্জনের লক্ষ্যে বাড়তি দাম না নেয়া ও ভেজাল পণ্য বিক্রিতে কঠোরভাবে নিষেধ করতে বাজার মনিটরিং করা হয়। এইসব নির্দেশনা কেউ অমান্য করলে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!