1. admin@dipkanthonews24.com : admin :
আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া "ইউএনও" কে নোটিশ - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানববন্ধন বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নতুন কমিটি গঠন । সভাপতি ফিরোজ, সম্পাদক রিয়াদ লালমোহনে নার্স এবং মিডওয়াইফদের পতাকা মিছিল লালমোহনে আগুনে ৭ দোকান পুড়ে ছাই, ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গের চেষ্টা করায় কলাপাড়া “ইউএনও” কে নোটিশ

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন  ,কলাপাড়া 
পটুয়াখালীর কলাপাড়ায় আদালতের স্থিতাবস্থার আদেশ ভঙ্গ করে উচ্ছেদ অভিযান চালানোর চেষ্টায় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। ভুক্তভোগী মেজবাহ তালুকদারের পক্ষে এ্যাড. হাসান মাহমুদ তুষার এ লিগ্যাল নোটিশ প্রদান করেন। নোটিশ প্রাপ্তির ৫ কার্যদিবসের মধ্যে কারন দর্শানোর অনুরোধ করে গত ২ সেপ্টেম্বর ডাকযোগে নোটিশটি পাঠানো হয়। কিন্তু অদ্যাবধি কোন প্রতিকার পায়নি ভুক্তভোগী।
নোটিশে উল্লেখ করা হয়, পটুয়াখালীর কলাপাড়া থানাধীন খেপুপাড়া মৌজার এস.এ ২৫৯ নং খতিয়ানের ৩২৯ নং দাগের সাড়ে ৫৩ শতাংশ ভূমিতে ভুক্তভোগী মেজবাহ তালুকদার ও তার ওয়ারিশদের বসতি রয়েছে। উক্ত ভূমি নিয়ে পটুয়াখালীর যুগ্ন জেলা জজ ১ম আদালতে ২৮/২০২৪ নম্বর দেওয়ানী মামলা চলমান রয়েছে। ওই মামলায় বিবাদীপক্ষকে আদালত স্থিতিবস্থা বজায় রাখার নির্দেশ দিয়েছে। অথচ উপজেলা নির্বাহী কর্মকর্তা সেই ভূমিতে ভুক্তভোগীর বসবাসরত ঘড়, রান্নাঘর, বাথরুম ও দোকানঘর জোরপূর্বক ভাঙ্গার ও গাছপালা কাটার চেষ্টা করেছে বলে নোটিশে উল্লেখ করা হয়েছে। ওই ভূমিতে আদালতের স্থিতিবস্থা থাকায় সকল ধরনের কার্যক্রম বন্ধ রাখতে ও জবাব দেয়ার জন্য নোটিশের মাধ্যমে অনুরোধ জানানো হয়েছে।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, এ ধরনের নোটিশ এখনও হাতে পাইনি। তবে, পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!