1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময় - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানববন্ধন বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নতুন কমিটি গঠন । সভাপতি ফিরোজ, সম্পাদক রিয়াদ লালমোহনে নার্স এবং মিডওয়াইফদের পতাকা মিছিল লালমোহনে আগুনে ৭ দোকান পুড়ে ছাই, ক্ষতিগ্রস্থদের সহায়তা প্রদান

লালমোহনে সাংবাদিকদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের মতবিনিময়

জাহিদ দুলাল
  • প্রকাশিত : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার পঠিত
Spread the love
জাহিদ দুলাল
ভোলার লালমোহন উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স এবং অনলাইন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন উপজেলা ও পৌরসভা বিএনপির নেতাকর্মীরা। সোমবার দুপুরে পৌরশহরের করিম রোড এলাকায় অবস্থিত উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় বিএনপির নেতারা বলেন, স্বার্থান্বেষী মহল বিএনপির সুনাম নষ্ট করতে বিভিন্ন মিথ্যা তথ্য ও গুজব ছড়াতে পারে। সে জন্য সকল সাংবাদিকদের সতর্কতার সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার অনুরোধ জানান বিএনপির নেতাকর্মীরা। সঠিক তথ্য তুলে ধরলে ঐক্যবদ্ধভাবে সু-শৃঙ্খল এবং সুন্দর লালমোহন উপজেলা গড়া সম্ভব হবে বলেও মনে করেন তারা।
অনুষ্ঠিত মতবিনিময় সভায় লালমোহন উপজেলা বিএনপির সদস্য সচিব শফিকুল ইসলাম বাবুল, যুগ্ম-আহ্বায়ক অধ্যক্ষ মো. ফরিদ উদ্দিন, পৌরসভা বিএনপির আহ্বায়ক ছাদেক মিয়া ঝান্টু, প্রেস ক্লাবের আহ্বায়ক সোহেল আজিজ শাহীন এবং সদস্য সচিব মো. শহিদুল ইসলামসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!