1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

লালমোহনে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, টাকা ও স্বর্ণালঙ্কার চুরি

জাহিদ দুলাল
  • প্রকাশিত : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল

ভোলার লালমোহন উপজেলায় খাবারের সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে ব্যবসায়ীর বসতঘর থেকে স্মার্টফোন, নগদ টাকা এবং স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটেছে। রোববার রাতে লালমোহন বাজারের সিটি কম্পিউটারের মালিক ও পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের ওয়েস্টার্ণ পাড়ার বাসিন্দা মো. আরিফুর রহমানের বসতঘরে এ চুরির ঘটনা ঘটে। এ সময় চোরচক্র বিভিন্ন ব্রান্ডের সাড়ে ৪ লাখ টাকা মূল্যের ২০টি স্মার্টফোন, নগদ পৌনে ৩ লাখ টাকা এবং প্রায় ৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে যায়।

ব্যবসায়ী আরিফুর রহমান জানান, রাতের খাবার খেয়ে পরিবারের সকলে মিলিয়ে ঘুমিয়ে পড়েন তারা। গভীর রাতের দিকে জানালার গ্রিল ভেঙে চোরচক্র ঘরের মধ্যে হানা দেয়। তারা ঘরের ভেতরে ঢুকে বিভিন্ন ব্রান্ডের বেশকিছু স্মার্টফোনের মধ্য থেকে সাড়ে ৪ লাখ টাকা মূল্যের ২০টি ফোন, নগদ পৌনে ৩ লাখ টাকা এবং প্রায় ৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। রাতের খাবারের সঙ্গে আগ থেকেই ওই চোরচক্র ওঁৎ পেতে থেকে নেশাদ্রব্য মিশিয়ে রাখায় ঘটনার সময় কিছু টের পাননি বলে ধারণা এই ব্যবসায়ীর।

এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম বলেন, এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!