1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
কলাপাড়ায় মনির শরীফ (৫০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে প্রথম শ্রেনীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে (৭) ধ’র্ষ’নের অভিযোগ উঠেছে। বর্তমানে ওই শিশু কলাপড়া হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ওই শিশুর মা তার মেয়ের বরাত দিয়ে জানায়, তার মেয়ে মিঠাগঞ্জ সাফাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পড়াশুনা করে। গত ৬ আগষ্ট সাফাখালী গ্রামের নিজ বাসা থেকে ওই শিশু দোকানে বিস্কুট কেনার জন্য রওয়ানা দেয়। এসময় প্রতিবেশী মনির রাস্তায় বসে ওই শিশুকে পিছন থেকে মুখ চেপে তার ঘরে নিয়ে যায়। পরে ওই শিশুর মুখ গামছা দিয়ে বেঁধে জোর পূর্বক ধ’র্ষ’ণ করে এবং বিষয়টি কাউকে জানালে মেরে খালে ফেলে দেওয়ার হুমকি দেয়। ঘটনার সময় মনিরের ঘরে কেউ ছিলোনা। বাড়িতে এসে ওই শিশুর ব্লাডিং শুরু হলে গ্রাম্য রাক্তারের কাছে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এতে সুস্থ না হওয়ায় পরবর্তীতে কলাপাড়া হাসপাতালে দু’দফা চিকিৎসা দেওয়া হলে সেখানেও ব্লাডিং পুরোপুরি বন্ধ না হলে চিকিৎসকের সন্দেহ হয়। গতকাল রাতে ওই শিশুর মা শিশুটিকে জিজ্ঞাসাবাদ করলে সে ধর্ষনের বিষয়টি খুলে বলে। এঘটনায় আদালতে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় ওই শিশুর পিতা।
কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানায়, এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!