1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাউফলে দুই শিক্ষকের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার পঠিত
Spread the love
তৌহিদ হোসেন উজ্জ্বল ,বাউফল
পটুয়াখালীর বাউফলের কনকদিয়া ইউনিয়নের বীরপাশা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম রাসেল ও সহকারী প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিনের পদত্যাগের দাবিতে বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বিদ্যালয়ের ক্যাম্পাসে মানববন্ধন ও বিক্ষোভ করেছে কয়েকশ শিক্ষার্থী। তারা ক্লাস বর্জন করে এ মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেন। এসময় অনেক অভিভাবক শিক্ষার্থীদের আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে মানববন্ধনে যোগদেন।
প্রধান শিক্ষক নজরুল ইসলাম ও সহকারী প্রধান শিক্ষক মোঃ রুহুল আমিনের দুর্নীতি ও অবৈধ নিয়োগের প্রতিবাদে এ মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। শিক্ষার্থীরা ওই দুই শিক্ষকের পদত্যাগ দাবি করে বিভিন্ন ধরণের শ্লোগান দেন।
এ ব্যাপারে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম বলেন, ৫ আগস্ট প্রেক্ষাপটের পরিবর্তনের পর একটি মহল মিথ্যা অজুহাত দেখিয়ে তার ও সহকারী প্রধান শিক্ষকের পতত্যাগের দাবিতে কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনে যুক্ত করেছেন।
এ ব্যাপারে বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজী বলেন, আমি পটুয়াখালী  মিটিংয়ে আছি। এসে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে। তিনি শিক্ষার্থীদের ধৈয্য ধারণের জন্য আহবান জানান।###

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!