1. admin@dipkanthonews24.com : admin :
বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন

জাহিদ দুলাল
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, স্টাফ রিপোর্টার:

ভোলার লালমোহনের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মাদ্রাসার হলরুমে এ উপলক্ষে হযরত মুহাম্মদ (স:) এর জীবন, কর্ম ও শিক্ষা এবং ইসলামে শান্তি, প্রগতি, বিশ্ব ভ্রাতৃত্ব শীর্ষক আলোচনা সভা, কেরাত, হামদ ও নাতে রাসুল, উপস্থিত বক্তব্য অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সুপার মাওলানা মো. মতিউল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মো. জাহিদুল ইসলামের সঞ্চলনায় আলোচনা সভায় আলোচনা করেন মাদ্রাসার সহকারী সুপার মাওলানা মো. ছালেহ উদ্দিন, সহকারী মৌলভী মাওলানা হেলাল উদ্দিন প্রমূখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র মৌলভী মাওলানা মো. আসাদুল্যাহ, শিক্ষক আব্দুল মান্নান লিটন, মো. মাহবুবুর রহমান, মো. আল এমরান, মো. হেলাল উদ্দিন, খালেদা আখতারী, আবু তাহের, ফরিদা ইয়াসমিন শিমু, হাসান শাহাজাদা, মো. রিয়াদ উদ্দিন প্রমূখ।

আলোচনা সভা ও প্রতিযোগিতার পর দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন সহকারী সুপার মাওলানা মো. সালেহ উদ্দিন। দোয়া মোনাজাত শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!