1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত

জাহিদ দুলাল
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ বার পঠিত
Spread the love

জাহিদ দুলাল, স্টাফ রিপোর্টার:

 

ভোলার লালমোহনে বাংলাদেশ জামাযাতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার মাগরিববাদ লালমোহন ইউনিয়নের ফুলবাগিচা বাজার মসজিদে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

জামায়াতে ইসলামীর লালমোহন ইউনিয়ন আমীর আজিম উদ্দিন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইসহাক মাষ্টারের উপস্থাপনায় আলোচনায় প্রধান আলোচক ছিলেন বিশিষ্ট আলেমে দ্বীন উপজেলা আমীর মাওলানা আব্দুল হক।

 

এসময় আলোচনা করেন ৪নং ওয়ার্ড সভাপতি মাওলানা ফরিদ উদ্দিন, ৮নং ওয়ার্ড সভাপতি মাওলানা মাকসুদুর রহমান। মাহফিলে বিভিন্ন ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক কর্মী সহযোগি ও মুসুল্লিগন উপস্থিত ছিলেন। আলোচক গন রাসুলের জীবন আদর্শের আলোকে একটি রাষ্ট্র কাঠামো গড়ে তোলার জন্যে জামায়াতে ইসলামীর পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!