1. admin@dipkanthonews24.com : admin :
বরগুনায় চাঁদার দাবীতে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে মারধর - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

বরগুনায় চাঁদার দাবীতে বাসা থেকে ডেকে নিয়ে যুবককে মারধর

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ
  • প্রকাশিত : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ১৩৬ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

চাঁদা না পেয়ে রাতে ঘর থেকে ডেকে এনে ঠিকাদারকে মারধর করার অভিযোগ উঠেছে বরগুনা সদর উপজেলা বিএনপির আহবায়ক তালিমুল ইসলাম পলাশের ছোট ভাই শিমুলের বিরুদ্ধে। শিমুল সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক। গত বুধবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের পেট্রোলপাম্প এলাকার বাসিন্দা জহিরুল ইসলাম সোহাগকে মুঠোফোনে ফোন করে চাঁদা দাবী করে শিমুল। চাঁদা দিতে অস্বীকার করে সোহাগ। পরে রাত ৯টার দিকে ২০-২৫ জনকে সাথে নিয়ে পেট্রোলপাম্প এলাকার বাসা থেকে ডেকে বেধরক মারধর করে সোহাগকে। সোহাগ বরগুনা সদর উপজেলার নলী ইটবাড়িয়া গ্রামের বাসিন্দা আলহাজ্ব রুস্তুম আলী মাষ্টারের পুত্র। তিনি সাবেক সেনা সদস্য। শারিরীক অসুস্থ্যতার কারণে অবসর নিয়ে ঠিকাদারী ব্যবসা পরিচালনা করছেন বলে জানান তার পরিবার।

সোহাগের স্ত্রী মোসাঃ শিমু বেগম জানান, সন্ধ্যার সময় আমার স্বামীকে ফোন করে টাকা চায় শিমুল। পরে আমার স্বামীকে রাত ৯টার সময় ফোন করে বাসার সামনে বের হতে বলে। পুনরায় টাকা চাইলে আমার স্বামী টাকা দিতে রাজি না হওয়ায় ২০-২৫ জন মিলে আমার স্বামীর উপর অতর্কিত হামলা করে। আমিসহ স্থানীয় বেশ কয়েকজন আমার স্বামীকে রক্ষা করতে গেলে তারা আমাকেও মারধর করে। ঘটনার বিষয় থানা কর্তৃপক্ষকে জানাইলে তারা চিকিৎসা করার পরামর্শ দেন।

ঘটনার বিষয় জানতে চাইলে সোহাগের মা কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলের সাথে যে অন্যায় করা হয়েছে তা যেন আর কারো সাথে না হয়। আমি ন্যায় বিচার চাই।

স্থানীয়রা জানান, সোহাগ সেনাবাহিনীতে চাকুরী করত। শারিরীক অসুস্থ্যতার কারণে অবসর নিয়ে ব্যবসা করে জীবিকা নির্বাহ করে। কোন রাজনীতিতে জড়ায় না। তারা আরও বলেন, সোহাগের সাথে যা ঘটেছে তা ন্যাক্কারজনক। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচারের দাবীও করেন তারা।

এ বিষয় অভিযুক্ত শিমুলের বক্তব্য পাওয়া যায়নি।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান জগলুল হাসান জানান, ঘটনার বিষয় আমরা অবগত। এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!