1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে জমি দখল করতে ব্যবসায়ীর উপর হামলা । মামলা তুলে নিতে হুমকি - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

লালমোহনে জমি দখল করতে ব্যবসায়ীর উপর হামলা । মামলা তুলে নিতে হুমকি

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ
  • প্রকাশিত : শুক্রবার, ১১ অক্টোবর, ২০২৪
  • ৪৯ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার লালমোহনে জোরপূর্বক সুপারী পাড়তে বাধা দেওয়ায় এক ব্যবসায়ীর উপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে  উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের কর্তারহাট এলাকার আবুল বশার মিন্টু মিয়ার উপর এই হামলার ঘটনা ঘটে।

রমাগঞ্জ ১নং ওয়ার্ডের প্রতিবেশি আব্দুর রহমানের ছেলে মহসিন, মনজু মিয়া, নুরনবী খোকন, মফিজের পরিবারের লোকজন এই হামলা করে। এর আগেও তারা কয়েক দফা হামলা, নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে ব্যবসায়ী আবুল বশার মিন্টু মিয়া ও তার পরিবারের স্বজনদের উপর। তারা মিন্টু মিয়ার ক্রয়কৃত জমি জোরপ্র্কূ দখল নিতে বাগানের গাছ কেটে ও পথ আটকে প্রতিবন্ধকতা সৃস্টি করে নানাভাবে হয়রানী করে আসছে। গত ১৭ ফেব্রুয়ারী জমি দখলে বাধা দেওয়ায় মিন্টু মিয়া ও তার পরিবারের লোকজনের উপর হামলার ঘটনায় ভোলা আদালতে মামলা দায়ের করেন তিনি। মামলাটি তুলে নিয়ে অব্যাহতভাবে হুমকি দিয়ে আসছে বিবাদীরা। ৭ অক্টোবরও মিন্টু মিয়াকে মামলা না উঠালে খুন জখমের হুমকি দেয়। ওইদিন দাড়ালো অস্ত্র ও লোহার রড নিয়ে তেরে আসনে মহসিন, নুরনবী খোকন, ছেলে ফাহাদ ও জহির উল্যাহ। এতে মিন্টু মিয়া ওইদিনই তাদের বিরুদ্ধে লালমোহন থানায় সাধারণ ডায়েরী করেন।

ব্যবসায়ী আবুল বশার মিন্টু মিয়া জানান, তিনি কর্তারহাট বাজারে ভুষা মালের ব্যবসা করেন। রমাগঞ্জ মৌজার ১নং ওয়ার্ডে বসত বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন। তার জমি থেকে জোরপূর্বক গত ১৭ ফেব্রুয়ারি গাছগাছালি কাটে এবং পুকুরের মাছ ধরে নেয়। তাদের বাধা দেওয়ায় তারা মিন্টু মিয়াকেসহ কবির, ইব্রাহিম, জিয়া ও মোঃ জিহাদকে মারপিট এবং কুপিয়ে জখম করে। আহতদের ওইদিনই চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা নেওয়া হয়। পরে মিন্টু মিয়া ভোলা আদালতে মামলা করেন। মামলাটি বর্তমানে বিচারাধীন থাকলেও বিবাদীরা অব্যাহতভাবে হুমিক দিয়ে আসছে মিন্টু মিয়াকে। একই এলাকার মোতাহার মেম্বারের ইন্ধনে হামলাকারীরা মামলা উঠানোর হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!