1. admin@dipkanthonews24.com : admin :
ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন- পূজা উদযাপন কমিটি - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাউফলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন লালমোহনে ৮ জেলেকে জরিমানা, ১১ হাজার মিটার জাল জব্দ ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন- পূজা উদযাপন কমিটি

ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন- পূজা উদযাপন কমিটি

এম এ অন্তর হাওলাদার
  • প্রকাশিত : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পঠিত
Spread the love
এম এ অন্তর হাওলাদার
সদ্য সমাপ্ত ‘শারদীয় দুর্গোৎসব’ সুষ্ঠু ও সুন্দরভাবে নিষ্পন্ন হওয়ায় বাংলাদেশ সরকারের প্রশাসন ও রাজনৈতিক দলগুলোর সহযোগিতা পেয়ে তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ভোলার জেলার  বোরহানউদ্দিন উপজেলার বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
মঙ্গলবার ১৫ অক্টোবর বিকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বোরহান উদ্দিন শাখার সভাপতি অধ্যাপক লিটন চন্দ্র রক্ষিত সংবাদ সম্মেলনে বলেন, শারদীয় দুর্গাপূজা শুরু হওয়ার পূর্ব থেকে স্থানীয় পুলিশ প্রশাসন পূজা উদযাপন পরিষদ ও সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে সভা করেন। পরবর্তীতে ডিসি, এসপি, ডিএসবি, এনএসআই, ডিবি ও স্ব-স্ব থানার ওসি, ইউএনও এবং সাংবাদিক বৃন্দগণ আমাদের সর্বাত্মক সহযোগিতা প্রদান করেন যা ছিল অতীতের চেয়ে অনেকগুণ বেশি।
পাশাপাশি বিএনপি ও জামাতে ইসলামের মতো রাজনৈতিক দলগুলো আমাদের পূজা উদযাপন করার জন্য সাহস ও জনবল দিয়ে সাহস ও জনবল দিয়ে সহযোগিতা করেছেন।
বিশেষ করে বোরহানউদ্দিনের বিএনপি নেতা  ও ভোলা-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব হাফেজ ইব্রাহিমের অবদান ছিল উল্লেখযোগ্য।
ভবিষ্যতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী। আমাদের ভোলা জেলার নেতৃবৃন্দের মতো অন্যান্য জেলার নেতারাও যদি সক্রিয় হতেন তাহলে বাংলাদেশের কোথায় কোন মন্দিরে একটি প্রতিমাও ভাঙচুর হতো না৷ ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত। আগামী দিনগুলোতেও আমাদের এই সম্প্রীতি অটুট থাকুক। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বোরহানউদ্দিন  বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক বিল্টু চন্দ্র দাস। সিনিয়র সহ- সভাপতি শ্রী ঠাকুর দাস মিত্র। উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সহ সভাপতি লিটন দাস,সবুজ রক্ষিত,কিরণ চন্দ্র দে, যুগ্ন সম্পাদক নীল রতন দে,সাংগঠনিক সম্পাদক রগুনাথ দাস,প্রচার সম্পাদক অমল দেবনাথ। উপজেলার সকল মন্দির কমিটির সভাপতি- সম্পাদক।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!