1. admin@dipkanthonews24.com : admin :
ঘুমন্ত স্ত্রী-শাশুড়ির গায়ে আগুন দিয়ে হত্যা - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনে ভাই-ভাবীকে পিটিয়ে আহত করলো ছোট ভাই লালমোহন স্বেচ্ছাসেবক দলের কার্যালয় আগুনে পুড়ে ভষ্মিভূত বাউফলে মা ইলিশ শিকারের অপরাধে ৯ জেলে আটক ৫ মন মা ইলিশ জব্দ ঘুমন্ত স্ত্রী-শাশুড়ির গায়ে আগুন দিয়ে হত্যা ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল

ঘুমন্ত স্ত্রী-শাশুড়ির গায়ে আগুন দিয়ে হত্যা

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ২৩ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

গাজীপুরের কালিয়াকৈরে ঘুমন্ত স্ত্রী ও শাশুড়ির শরীরে আগুন দিয়ে পালিয়েছেন তানভীর আহাম্মেদ নামে এক যুবক। এ ঘটনায় স্ত্রী মোর্শেদা বেগম সকাল ১০ টায় এবং শাশুড়ি ফুলজান বেগম রাত ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাতে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৬ অক্টোবর) দিবাগত মধ্যরাতে উপজেলার রতনপুর এলাকায় স্ত্রী-শ্বাশুড়ির শরীরে আগুন দিয়ে ঘরের বাইরে থেকে দরজা লাগিয়ে পালিয়ে যান তানভীর আহাম্মেদ নামে ওই যুবক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সদর এলাকার তানভীর আহাম্মেদের সঙ্গে ৫ বছর আগে বিয়ে হয় নাটোর সদরের লক্ষীপুরা এলাকার মুকুল আলীর মেয়ে মোর্শেদা বেগমের। মেয়ে ও মেয়ের জামাইকে নিয়ে রতনপুর এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন ফুলজান বেগম। একটি পোষাক কারখানায় কাজ করতেন তিনি। কিন্তু তানভীরের কোনও কাজ ছিল না।

পারিবারিক কলহের জের ধরে গত কয়েক মাস ধরে ফুলজান ও তার মেয়ে মোর্শেদার সঙ্গে থাকেন না তানভীর। এরই মধ্যে স্ত্রী মোর্শেদা তাকে তালাক দেন। তালাকের খবর পেয়ে তানভীর গত বুধবার রাতে ওই বাড়িতে গিয়ে ঘরের জানালা দিয়ে ঘুমন্ত স্ত্রী ও শাশুড়ির গায়ে আগুন ধরিয়ে দেন। তারা যেন ঘর থেকে বের হতে না পারে সেজন্য ঘরের বাহির থেকে দরজা লাগিয়ে পালিয়ে যান তিনি। এসময় ফুলজান ও মোর্শেদার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে তাদের উদ্ধার করেন এবং ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যান। পরবর্তীতে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোর্শেদা বেগম। পরে রাত ৮টার দিকে মারা যান ফুলজান বেগমও।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ঘটনাটি ঘটেছে। তানভীর তার স্ত্রী ও শাশুড়ির গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে গেছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!