1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে মা ইলিশ শিকারের অপরাধে ৯ জেলে আটক ৫ মন মা ইলিশ জব্দ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনে ভাই-ভাবীকে পিটিয়ে আহত করলো ছোট ভাই লালমোহন স্বেচ্ছাসেবক দলের কার্যালয় আগুনে পুড়ে ভষ্মিভূত বাউফলে মা ইলিশ শিকারের অপরাধে ৯ জেলে আটক ৫ মন মা ইলিশ জব্দ ঘুমন্ত স্ত্রী-শাশুড়ির গায়ে আগুন দিয়ে হত্যা ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল

বাউফলে মা ইলিশ শিকারের অপরাধে ৯ জেলে আটক ৫ মন মা ইলিশ জব্দ

তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল 
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ১৭ বার পঠিত
Spread the love
তৌহিদ হোসেন উজ্জ্বল , বাউফল
পটুয়াখালীর বাউফলের  কালাইয়া লঞ্চ ঘাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ৫ মন মা ইলিশ ও ১ টি স্পীড বোড জব্দ করেছেন উপজেলা মৎস্য অফিস। বৃহস্পতিবার রাত ৯ টায় এ মা ইলিশ জব্দ করেছেন সিনিয়র মৎস্য কর্মকতা মোঃ সাইফুল ইসলাম। ঐ রাতে যৌথ অভিযানে  ধুলিয়া পয়েন্ট থেকে ৩ টি নৌকা থেকে ৯ জন জেলে আটক করে উপজেলা মৎস্য অফিস ও নৌ পুলিশের যৌথ টিম।
উপজেলা মৎস্য কর্মকতা মোঃ সাইফুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে কালাইয়া লঞ্চ ঘাট থেকে ৫ মন মা ইলিশ  ও ১ টি স্পীড বোড জব্দ করেছেন এবং পরে মা ইলিশ গুলো ভিবিন্ন এতিমখানায় বিতরন করা হয়েছে এছাড়া ৯ জেলেকে ৩ সপ্তাহর মেয়াদে সাজা দেয়া হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!