1. admin@dipkanthonews24.com : admin :
চরফ্যাসনে ভাই-ভাবীকে পিটিয়ে আহত করলো ছোট ভাই - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম :
চরফ্যাসনে ভাই-ভাবীকে পিটিয়ে আহত করলো ছোট ভাই লালমোহন স্বেচ্ছাসেবক দলের কার্যালয় আগুনে পুড়ে ভষ্মিভূত বাউফলে মা ইলিশ শিকারের অপরাধে ৯ জেলে আটক ৫ মন মা ইলিশ জব্দ ঘুমন্ত স্ত্রী-শাশুড়ির গায়ে আগুন দিয়ে হত্যা ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল

চরফ্যাসনে ভাই-ভাবীকে পিটিয়ে আহত করলো ছোট ভাই

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ
  • প্রকাশিত : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার চরফ্যাসন উপজেলার আহম্মদপুর ইউনিয়নে ভাই-ভাবীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে । চরফ্যামন উপজেলার আহম্মদপুর ইউনিয়নের ফরিদাবাদ গ্রামে ১৬ অক্টোবর বুধবার রাত ১০টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, চরফ্যসন উপজেলার আহম্মদপুর ইউনিয়নের ফরিদাবাদ গ্রামের নুরু বেপারীর দুই ছেলে ষফিক মাঝী ও বেল্লাল মাঝীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে । বিরোধের জের ধরে ১৬ অক্টোবর বুধবার রাত ১০টায় ছোট ভাই বেল্লাল বেপারী ও তার স্ত্রী সুলতানা লাঠি সোটা নিয়ে বড় ভাই সফিক মাঝীর বসত ঘরের সামনে এসে তাদের উপর হামলা চালায় এতে সফিক মাঝী ও তার স্ত্রী মমতাজ গুরুতর আহত হয় । আহত মমতাজ ও সফিক তাদের ভয়ে রাতের আধারে পালিয়ে এসে লালমোহন হাসপাতালে ভর্তি হয়।

আহত সফিক মাঝী জানান, আমার ছোট ভাই বেল্লাল এলাকার সাধারণ মানুষের উপর জুলুম সন্ত্রাসী কর্মকান্ডকরে বেড়ায় এ প্রতিবাদ করায় আমাদের উপর হামলা চালায় ।

প্রতিবেশি রতন মাঝী জানান, সফিক মাঝীর চোট ভাই অন্যায় ভাবে তাদের উপর হামলা চালিয়ে আহত করে বিষয়টি এলাকার সবাই জানে ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!