1. admin@dipkanthonews24.com : admin :
পটুয়াখালীতে ১০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারি গ্রেফতার - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

পটুয়াখালীতে ১০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারি গ্রেফতার

আবদুল আলীম খান (আকাশ) পটুয়াখালী
  • প্রকাশিত : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৬ বার পঠিত
Spread the love

আবদুল আলীম খান (আকাশ) পটুয়াখালী

পটুয়াখালী সেতুর টোল পয়েন্ট থেকে ১০ কেজি গাঁজাসহ দুই মাদককারবারি মনির হোসেন প্যাদা ও ইউসুফ কাজীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
 ২২ ফেব্রুয়ারি বুধবার ভোর সাড়ে চারটায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি পুলিশের একটি টিম তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার আঠারোগাছিয়া এলাকায়।
পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর একেএম আজমল হুদা জানান, গতরাতে ঢাকা থেকে পটুয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে আসা ‘আল মামুন’ যাত্রীবাহী বাসে ওই দুই মাদককারবারি আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সাব ইন্সপেক্টর সম্বিত রায়ের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল পটুয়াখালী সেতুর টোল পয়েন্টে অবস্থান নেয়।
 বাসটি ঘটনাস্থলে পৌঁছলে মনির হোসেন প্যাদা ও ইউসুফ কাজীর সাথে থাকা দুটি কাপড়ের ব্যাগ তল্লাশি করে ভিতর থেকে পাঁচ কেজি করে মোট ১০ কেজি গাজা উদ্ধার করে। উদ্ধারকৃত গাজার বাজার মূল্য চার লাখ টাকা।
ডিবি ওসি আরো জানান, আটক দুই ব্যক্তি চিহ্নিত কারবারি। এরা পটুয়াখালী খুচরা গাজা বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিল। মনির হোসেন প্যাদার বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে যা বিচারাধীন রয়েছে। আজকের গাজা উদ্ধারের ঘটনায় পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে।
গ্রেফতারকৃত দুই মাদককারবারি মনির হোসেন প্যাদা আমতলি উপজেলার আঠারোগাছিয়া এলাকার মৃত সত্তার প্যাদার ছেলে এবং ইউসুফ কাজী একই এলাকার মৃত কাশেম কাজীর ছেলে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!