1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় চাঁদাকৃত টাকা না পেয়ে মারধর ও ঘর ভাংচুরের অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় চাঁদাকৃত টাকা না পেয়ে মারধর ও ঘর ভাংচুরের অভিযোগ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৮৯ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া 

কলাপাড়ায় চাঁদাকৃত টাকা না পেয়ে ঘর ভাঙচুর ও মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকাল অনুমান সাড়ে ৫ টায় কলাপাড়া পৌর শহরের ফিসারী রোড এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় বৃহস্পতিবার মোঃ মনিরুল ইসলাম (৩৬), মোঃ বেল্লাল (৪২), মোঃ রুস্তম আলী (৬৫) কে আসামি করে কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
অভিযোগে মোঃ নুর জামান বলেন, উপজেলার টিয়াখালী ইউনিয়নের ফিসারী রোডে একখানা ভিটি ক্রয় করি, এ সময় আসামিরা আমাদের কাছে চাঁদা চায়, চাঁদাকৃত টাকা না দিলে ওই ভিটির দখল নেবে বলে হুমকি দিয়ে আসছে। এ নিয়ে বিবাদীদের সাথে বিভিন্ন সময় বিরোধ হয়। বিরোধের বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করার জন্য একাধিক বার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। বিবাদীরা দলে বলে বলিয়ান হওয়ায় তাহারা এলাকার সালিশ ব্যবস্থার কোন তোয়াক্কা না করে গায়ের জোরে যা খুশি তা করে বেড়ায়।
ঘটনার দিন বিকাল অনুমান সাড়ে ৫ টায় বিবাদীরা ঘটনাস্থল ফিসারী রোডে আসে আমার ভিটির বিষয় নিয়ে কথার কাটাকাটি করে একপর্যায় বিবাদীরা লাঠি দিয়ে আমার ভিটির বেড়া পিটিয়ে ভেঙ্গে ফেলে। যা অনুমান ২০ হাজার টাকার ক্ষতি হয়।
এ সময় আমি বাধা দিলে আমাকে লাঠি দিয়ে পিটিয়ে শরীরে আঘাত করে জখম করেছে।
পরে আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন আসলে বিবাদীরা আমাদের খুন জখমের হুমকী প্রদান করে চলে যায়।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসীম বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি, অভিযোগ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!