1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে কৃষি যন্ত্রপাতি বিতরণ সুবিধা ভোগীদের তালিকা দিতে অস্বীকৃতি কৃষি অফিসারের - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাউফলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন লালমোহনে ৮ জেলেকে জরিমানা, ১১ হাজার মিটার জাল জব্দ ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন- পূজা উদযাপন কমিটি

লালমোহনে কৃষি যন্ত্রপাতি বিতরণ সুবিধা ভোগীদের তালিকা দিতে অস্বীকৃতি কৃষি অফিসারের

জসিম জনি
  • প্রকাশিত : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১০৪ বার পঠিত
Spread the love

ভোলার লালমোহনে উপজেলা কৃষি অফিসের আয়োজনে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হলেও কারা এ সুবিধা পেয়েছে তার তালিকা দিতে নারাজ উপজেলা কৃষি অফিসার মো. আবু হাসনাইন। বুধবার উপজেলা অডিটোরিয়ামে কৃষি অফিসের আয়োজনে কৃষি যন্ত্রপাতি ও হারভেস্টার মেশিন বিতরণ করা হয়। কারা এসব সুবিধা পেয়েছে তা জানতে বেলা ১টায় উপজেলা কৃষি অফিসে গিয়ে কৃষি অফিসারকে পাওয়া যায়নি।

তার মোবাইল ফোনে সাংবাদিক পরিচয় দিয়ে সুবিধাভোগী কৃষকদের নাম জানতে চাইলে তিনি নাম দিতে অস্বীকৃতি জানিয়ে উল্টো প্রশ্ন করেন, ‘তাদের নাম কি আপনি জানতে পারেন?’ এ বিষয়ে প্রয়োজনে তথ্য অধিকার আইনে আবেদন করার কথা বললে তিনি আগামী রোববার আবেদন দিতে বলেন।

এদিকে কৃষি যন্ত্রপাতি বিতরণের ব্যানারেও উপজেলা চেয়ারম্যান একজন বীর মুক্তিযোদ্ধা হলেও তার নামের আগে বীর মুক্তিযোদ্ধা লেখা হয়নি। এমনকি লেখা হয়নি জাতীয় শ্লোগান ‘জয় বাংলা’। এনিয়ে উপজেলা চেয়ারম্যান স্টেজে গিয়ে তাদের ভৎসনা করলে পরে তালি দিয়ে ‘জয় বাংলা’ লাগানো হয়।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!