1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারীকে কুপিয়ে জখম - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক নারীকে কুপিয়ে জখম

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ১৫৬ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ, কলাপাড়া

পটুয়াখালীর কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাহিনুর বেগম (৩৫) নামের এক নারী কে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। স্বজনরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। মঙ্গলবার বিকেল ৩ টায় উপজেলার মহিপুর ইউনিয়নের নিজামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি মাহিনুর বেগম বলেন, নিজ বাড়ির নতুন বেড়িবাঁধ’র উপর দা দিয়ে কৃষি কাজ করছিলাম, এ সময় একই গ্রামের সালাম হাওলাদার ও তার ছেলে সাইফুল হাওলাদার, রুবেল হাওলাদার সামান্য তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার উপর হামলা করে, এ সময় আমার হাতে থাকা দা দিয়ে আমাকে কোপ দিতে চেষ্টা করে, এতে কয়েকটি কোপ হাতে লাগে।

তার স্বামী হানিফ চৌকিদার বলেন, সালাম হাওলাদার’র কিছু পালিত পশু-পাখি রয়েছে, সেগুলো আমাদের বাড়িতে এসে বিভিন্ন জিনিসপত্র নষ্ট করে, এর প্রতিবাদ করায় আমার স্ত্রীর উপর তারা হামলা চালায়। আমি এর বিচার চাই। এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!