1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহনে বিদেশি মদসহ ১ জন আটক - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাউফলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন লালমোহনে ৮ জেলেকে জরিমানা, ১১ হাজার মিটার জাল জব্দ ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন- পূজা উদযাপন কমিটি

লালমোহনে বিদেশি মদসহ ১ জন আটক

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৪ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

ভোলার লালমোহনে ৬ বোতল বিদেশি মদসহ অতুল চন্দ্র মজুমদার নামে ৫০ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মাঝি বাড়ির দরজা থেকে তাকে আটক করা হয়। আটককৃত অতুল চন্দ্র ওই এলাকার বজেন্দ্র গোপাল মজুমদারের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহাম্মদ আউয়াল এবং মোহাম্মদ ইউসুফ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে অতুল চন্দ্র মজুমদারকে তার বাড়ির সামনে থেকে আটক করে।

ওসি বলেন, এ সময় তার কাছ থেকে ৬ বোতল আমদানি নিষিদ্ধ বিদেশি মদ উদ্ধার করা হয়। পরে অতুল চন্দ্রের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর তাকে আদালতে পাঠানো হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!