1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় সেন্টার ভিত্তিক বার্ষিক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় সেন্টার ভিত্তিক বার্ষিক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৩০ বার পঠিত
Spread the love

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া

কলাপাড়া উপজেলার টিয়াখালী এবং নীলগঞ্জ ইউনিয়নে সেন্টার ভিত্তিক বার্ষিক সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘সুইমসেফ: জীবনের জন্য সাঁতার’ কার্যক্রমে সফলভাবে উত্তীর্ণ শিশুরা বয়স ভিত্তিক ৪টি গ্রুপে প্রতিযোগিতায় অংশ নেয়।   বয়স ভিত্তিক ৪টি গ্রুপ গুলো হলো ৬ থেকে ৮ বছরের ছেলে, মেয়ে  ৯ থেকে ১০ বছরের ছেলে এবং মেয়ে। প্রতি গ্রুপে ৩জন করে ১ম, ২য় এবং ৩য় স্থান নির্বাচন করা হয়। প্রতিযোগিতায় সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য, ভিআইপিসি সদস্য, শিক্ষক, ইমাম, শিশুদের অভিভাবক এবং গ্রামবাসী উপস্থিত ছিলেন।
ইউপি সদস্য মোঃ খলিল মল্লিক বলেন, ‘প্রতিযোগিতাটি একটি  সময়োপযোগী কার্যক্রম ভবিষ্যতে চলমান রাখা দরকার’। তিনি কার্যক্রমটি চলমান রাখতে অনুরোধ করেন ও সহযোগিতার আশ্বাস দেন।  অভিভাবকদের মধ্যে মোঃ আব্দুল মজিদ বলেন, ‘সাঁতার কার্যক্রম শিশুদের জীবন রক্ষায় বিশেষ ভুমিকা রেখেছে’।
অনুষ্ঠান শেষে বিজয়ী  শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশ নেয়া সকল শিশুকে সান্ত্বনা পুরস্কার দেয়া হয়। সিআইপিআরবি ফিল্ড অফিসের প্রতিনিধিগণ অনুষ্ঠানে উপস্থিত থেকে কার্যক্রমটি সফলভাবে সম্পন্ন করেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!