1. admin@dipkanthonews24.com : admin :
বাউফলে ব্যবসায়ীকে কুপিয় জখম - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

বাউফলে ব্যবসায়ীকে কুপিয় জখম

তৌহিদ হোসেন উজ্জ্বল, বাউফল
  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১০৬ বার পঠিত
Spread the love
তৌহিদ হোসেন উজ্জ্বল . বাউফল
জমি জমা নিয়ে বিরোধের জেরে পটুয়াখালীর বাউফল মোস্তাফিজুর রহমান নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে  জখম করা হয়েছে। সোমবার বিকালে পটুয়াখালীর বাউফল উপজলার ভরিপাশা গ্রামে এ ঘটনা ঘটে।
জানাগেছে , মোস্তাফিজুর রহমানর জমি অন্যায় ভাবে জবর দখল করতে চায় একই এলাকার আজম খান গংরা। বিরাধপূর্ন ওই জমি নিয়ে একাধিকবার শালিশ ফয়সালা করে দেন বাউফল থানার অফিসার ইন চার্জ ওসি। কিন্তু তারপরও আজম খান গংরা তা মানছেন না। ঢাকা থেকে বাড়ি আসা ব্যবসায়ী মোস্তাফিজুর রহমানকে সামবার বাড়ির কাছে পেয়ে আজম খান ও তাঁর ১২/১৩জন সাঙ্গপাঙ্গ কুপিয় ও পিটিয় মাস্তাফিজুরক আহত কর রাস্তার ওপর ফেলে রেখে যায়। পরে স্থানীয়  লোকজন এবং মোস্তাফিজের বাড়ির লোকজন খবর পেয়ে তাঁকে উদ্ধার কর বাউফল স্বাস্থ কমপ্লক্সে  ভর্তি করে।
এ ব্যাপার আজম খানর সাথে মোবাইল ফোনে যোগাযাগ করা হলে তাঁকে পাওয়া যায় নি। মোস্তাফিজুর রহমান জানিয়েছেন,তিনি এ ঘটনায় ন্যায় বিচার দাবি করে মামলা করবেন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!