1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় সাবেক ইউপি সদস্য কে রড দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় সাবেক ইউপি সদস্য কে রড দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া
  • প্রকাশিত : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৯ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ মহিউদ্দিন বাচ্চু মোল্লা কে রড দিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার ধানখালী কলেজ বাজারে এ ঘটনা ঘটে।
আহত সাবেক ইউপি সদস্য মোঃ মহিউদ্দিন বাচ্চু মোল্লা বলেন, ঘটনা দিন সকালে ধানখালী কলেজ বাজারে জমির সার ঔষধ কেনার জন্য যাই, সেখানে দেবপুর ৯ নং ওয়ার্ডের মোঃ পলাশ মীর ও তার ছোট ভাই বাবুল মীর হঠাৎ করে পিছন থেকে রড দিয়ে আঘাত করতে থাকে। এতে তার হাতে পিঠে রানে কাটা জখম হয়। সাথে সাথে মাটিতে লুটিয়ে পড়ি এবং অনেক রক্ত ঝরে।
এ ব্যাপারে অভিযুক্ত মোঃ পলাশ মীর বলেন, এই ঘটনার ব্যাপারে আমি কিছু জানি না, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।
এ ব্যাপারে কলাপাড়া থানার ওসি মোঃ আলী আহমেদ বলেন, এ ঘটনায় অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!