1. admin@dipkanthonews24.com : admin :
লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নতুন কমিটি গঠন । সভাপতি ফিরোজ, সম্পাদক রিয়াদ - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামন্ডপ নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র নতুন কমিটি গঠন । সভাপতি ফিরোজ, সম্পাদক রিয়াদ

জাহিদ দুলাল
  • প্রকাশিত : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ বার পঠিত
Spread the love
জাহিদ দুলাল, স্টাফ রিপোর্টার : 
লালমোহন ফাউন্ডেশন ঢাকা’র ২ বছর মেয়াদী নতুন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে আমিনুল ইসলাম ফিরোজকে সভাপতি এবং এম রাইসুল রিয়াদকে সাধারণ সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) স্থায়ী কমিটির সদস্য ও সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম এ কমিটির অনুমোদন দেন।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি ইঞ্জি. হেদায়েত আলী অরুন, সহ-সভাপতি মো. আবুল খায়ের, ইঞ্জি. কামরুজ্জামান হিরা,  নজরুল ইসলাম নয়ন, ইঞ্জি. শাহ নেওয়াজ তালুকদার, ইঞ্জি. জহিরুল আলম, ইকবাল হোসেন সিরাজ, মো. নাহিদুল ইসলাম (শান্ত) এবং হোসনে আরা মায়া।
নবগঠিত এ কমিটির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম মুন্না, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, ফজলে রাব্বি রাজিব, মোকাম্মেল হোসেন নবীন, হারুনুর রশিদ (ডালিম), রবিউল আলম, কাজী কবির হোসেন লিটন, মাহফুজুর রহমান রাশেদ এবং বেলাল কাশমীরি।
এছাড়া সহ-সাধারণ সম্পাদক হিসেবে আছেন- হাসনাইন আহমেদ মিরাজ, রিয়াজুল ইসলাম আপলু, ইসতিয়াক আহমেদ, ইকবাল হোসেন রাজু, সাখাওয়াত হোসেন জুয়েল এবং কামরুল ইসলাম। নতুন এ কমিটির সাংগঠনিক সম্পাদক বেলাল হোসাইন (কোমল) তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, দিদার হোসেন, ওবাইদুর রশিদ অনুজ, আব্দুল মান্নান এবং আক্তার হোসেন শিবলী।
অপরদিকে নতুন এ কমিটিতে জাহিদুল ইসলাম সিহাব (দপ্তর সম্পাদক), খাইরুল আলম (সহ-দপ্তর সম্পাদক), সেলিম পারভেজ (প্রচার সম্পাদক), জিলন মাতাব্বর (সহ-প্রচার সম্পাদক), নুরুল আলম বিশ্বাস (অর্থ সম্পাদক), সাজ্জাদুর রহমান (সহ-অর্থ সম্পাদক), অ্যাডভোকেট আবু নাঈম (আইন বিষয়ক সম্পদক), আল-আমিন বাবর (সহ-আইন বিষয়ক সম্পাদক), ফরহাদ তালুকদার (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), সানাউল্লাহ সোহেল (সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), ইয়াসির আরাফাত (ধর্ম বিষয়ক সম্পাদক), মুসা কালীমুল্লাহ ( ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক), দিপা আহমেদ (মহিলা বিষয়ক সম্পাদক)।
লালমোহন ফাউন্ডেশন ঢাকার এই কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন- রিফাত খান, মোবারক হোসেন জুয়েল,  মোশারফ হোসেন, শামছুদ্দিন, তানভির আহমেদ, মো. রাসেল, জামাল সিকদার, একেএম সোহরোয়ার্রদী, মো. আজিজুল হক, মাকসুদুর রহমান, মো. জিয়াদ হোসেন এবং নজরুল ইসলাম খোকন।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!