1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল - দ্বীপকন্ঠ নিউজ
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ঝালকাঠিতে ১৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কলাপাড়ায় ভূমিহীন ১৩৬ পরিবারের পুনর্বাসনের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাউফলে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত লালমোহনে আরবী ভাষা ও সাহিত্যের গুরুত্ব নিয়ে ব্যতিক্রমী আরবী ভাষায় প্রতিযোগিতার আয়োজন লালমোহনে ১২শত নিবন্ধিত জেলে পেল ভিজিএফের চাল প্রকাশিত সংবাদের প্রতিবাদ বাউফলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সংবাদ সম্মেলন লালমোহনে ৮ জেলেকে জরিমানা, ১১ হাজার মিটার জাল জব্দ ভোলা জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন- পূজা উদযাপন কমিটি

কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে স্থানীয়দের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ১২ বার পঠিত
Spread the love
এস এম আলমগীর হোসেন, কলাপাড়াঃ
কলাপাড়ায় ছিনতাই, চাঁদাবাজী ও প্রকাশ্যে অস্ত্র প্রদর্শনী সহ সন্ত্রসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছে সর্বস্তরের মানুষ। বৃহষ্পতিবার বেলা ১১ টায় উপজেলার লালুয়া মুক্তিযোদ্ধা বাজারে এ কর্মসূচিতে ভুক্তভোগী পরিবার, স্থানীয় ব্যবসায়ী সহ শত শত মানুষ অংশগ্রহন করে।
এসময় বিক্ষোভকারীরা বলেন, মাদকাসক্ত জাকির ও তার ছেলেরা গত ৫ আগষ্টের পর থেকে এলাকায় খাল বিল দখল, ছিনতাই-চুরি সহ সন্ত্র্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তবে অস্ত্রসহ কালুকে সেনাবাহীনির হাতে সোপর্দ করা হলেও এখনো সন্ত্রাসী কার্যক্রম অব্যাহত রেখেছে তার পরিবার। তাদের অভিযোগ, কালুর বাবা জাকির হাওলাদার ও তার পুত্রদের নির্যাতনে দিশেহারা স্থানীয়রা। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য মাসুদ হাওলাদার, ফরিদ বিশ্বাস, নিজাম মৃধা, দুলাল তালুকদার, প্রবির বিশ্বাস,জুলফু গাজী, বহিদুল, মহসিন, জলির ভুইয়া, আরাফাত বিশ্বাস প্রমুখ।
ভুক্তভোগী সজীব জানান, ৭ আগষ্ট ব্যবসা প্রতিষ্ঠানের ১ লাখ ৭০ হাজার টাকা নিয়ে যাওয়ার পথে জাকির এবং তার দুই পুত্র আমাকে বেধরক মারধর করে সব টাকা ছিনতাই করে। এবিষয় স্থানীয়রা সব দেখেছেন। বিক্ষোভে অংশগ্রহনকারী দুলাল হাওলাদার বলেন, পোল ঘাটের খাল এবং ছয় কানির খাল সহ বেশ কিছু খাল-বিল দখল করে রেখেছে। এসব জায়গায় কোন সাধারণ মানুষকে মাছ শিকার করতে দিচ্ছে না জাকির ও তার ছেলেরা। অপর এক ভুক্তভোগী মাকুসদ মজুমদার জানান, গত ২৯ রমজানে তরমুজ কিনতে লালুয়া গেলে জাকিরের নেতৃত্বে আমাকে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই শেষে আমাকে মৃত ভেবে ফেলে রেখে যায়। ছাত্রদলের সাবেক এই নেতা বলেন, সন্ত্রাসীদের দায়ের কোপ এবং হাতুরির আঘাতে আমার বেশ কিছু অঙ্গ পঙ্গু হয়ে যায়। পরে উপজেলা বিএনপির সভাপতি হুমায়ূন শিকদার উদ্ধার করে আমাকে চিকিৎসার জন্য পাঠান। স্থানীয় ফরিদ বিশ্বাস বলেন, গত কদিন আগে একটি বিশাল বগি দা নিয়ে প্রকাশ্যে লালুয়া বাজারে মহরা দেওয়ার সময় স্থানীয়রা কালুকে ধরে সেনা সদস্যদের হাতে সোপর্দ করে। তবে তার বাবা জাকির এখনও তার অন্য ছেলেদের নিয়ে সন্ত্রাসী কর্মকান্ড অব্যাহত রেখেছেন। স্থানীয় ইউপি সদস্য মাসুদ হাওলাদার বলেন, জাকির তার ছেলে এবং তার পরিবারের নির্যাতনে অতিষ্ঠ এলাকার মানুষ। কেউ মুখ খুললেই তার বিরুদ্ধে স্ত্রীকে দিয়ে মিথ্যে মামলা ও ছেলেদের দিয়ে হামলা চালায়। এখন মানুষ অতিষ্ঠ হয়ে আজ মানববন্ধন করেছে।
এ বিষয়ে জাকিরের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার এবং আমার ছেলেদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা। মাসুদ মেম্বার আমার বিরদ্ধে ষড়যন্ত্র করে এগুলো করছে।
##

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!