1. admin@dipkanthonews24.com : admin :
কলাপাড়ায় ৮২ হতদরিদ্র নারীর মাঝে ৭ লাখ ৩৮ হাজার টাকা বিতরণ - দ্বীপকন্ঠ নিউজ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনাম :
বাউফলে শিক্ষার্থীদের দুই ঘন্টা মহাসড়ক অবরোধ লালমোহনে পূজামÐপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে সভা বাংলা বাজার মাহমুদিয়া দাখিল মাদ্রাসায় ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন দুমকিতে সাংবাদিকের নামে ফেসবুকে অপপ্রচার, প্রেসক্লাবের নিন্দা, থানায় জিডি লালমোহনে জামায়াতে ইসলামীর উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন বোরহানউদ্দিন পৌরসভার উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান লালমোহনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ঘর মালিকদের বিএনপির অনুদান কলাপাড়ায় শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ লালমোহন পৌরসভার ৫৯০ মিটার সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

কলাপাড়ায় ৮২ হতদরিদ্র নারীর মাঝে ৭ লাখ ৩৮ হাজার টাকা বিতরণ

দ্বীপকন্ঠ নিউজ ডেস্ক:
  • প্রকাশিত : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১২৫ বার পঠিত
Spread the love

দ্বীপকন্ঠ নিউজ ডেস্কঃ

পটুয়াখালীর কলাপাড়ায় দুঃস্থ্য ও হতদরিদ্র ৮২ নারীকে অনুদানের সাত লাখ ৩৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে।বুধবার সকাল ১১টায় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) বরিশাল অঞ্চলের সহযোগীতায় সদরপুর সাইক্লোন সেল্টার প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে এ অনুদানের অর্থ বিতরণ করেন এসডিএফ’র ব্যবস্থাপনা পরিচালক এ জেড এম সাখাওয়াত হোসেন।

হাজীপুর সৈয়দপুর গ্রাম সমিতির সভাপতি জুলিয়েট বাড়ৈ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন, এসডিফ’র পরিচালক অপারেশন্স মো. গোলাম ফারুক, আঞ্চলিক পরিচালক মৃত্যুঞ্জয় সাহা, উপ মহা ব্যবস্থাপক শহিদুল হক, নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. বাবুল মিয়া প্রমুখ।

হাজীপুর সৈয়দপুর ও লস্করপুর মোহনপুর গ্রাম সমিতির আয়োজনে অনুষ্ঠানে ৮২ জনকে নয় হাজার টাকা করে বিকাশের মাধ্যমে এ অনুদানের অর্থ প্রদান করেন অতিথিরা। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধান অতিথি বলেন, গ্রামীন টেকসই উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ও জীবনমান উন্নয়নে কাজ করছে এসডিএফ। এ প্রকল্পের মাধ্যমে প্রশিক্ষণের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টি ও আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে আয়বর্ধণমূলক কাজে সম্পৃক্ত করে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা চলছে। বর্তমানে ১৫৯ টি উপজেলার নয় হাজার ৩১৪ টি গ্রামে এ উন্নয়ন প্রকল্প কার্যক্রম বাস্তবায়ন করছে এসডিএফ।

Please Share This Post in Your Social Media

আরো পড়ুন
error: Content is protected !!